পাটগ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরে পড়ে মোছা. মাধুর্য রহমান (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার, ৪ জানুয়ারি দুপুরে উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু মোছা. মাধুর্য রহমান ওই এলাকার আনোয়ারুল হোসেনের মেয়ে।

এ সম্পর্কিত আরও খবর...
style="display:block; text-align:center;" data-ad-layout="in-article" data-ad-format="fluid" data-ad-client="ca-pub-3929264565086846" data-ad-slot="3647344972">

স্থানীয়রা জানান, সকালে প্রতিবেশীর শিশুদের সঙ্গে উঠানে খেলা করছিল মাধুর্য। ওই সময় হঠাৎ করে সবার অজান্তে বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যায় সে। পরে তার বাড়ির লোকজন তাকে খুঁজে না পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা টানা ৩ ঘণ্টা অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। পরে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, টানা ৩ ঘণ্টার চেষ্টায় শিশুটিকে উদ্ধার করা হয়েছে। দ্রুত খবর দিলে শিশুটিকে আরও আগে উদ্ধার করা সম্ভব হতো বলেও জানান ফায়ার সার্ভিসের সদস্যরা।