পার্বতীপুরে ৬ মামলার আসামী হিরু মাদক সেবনের দায়ে জেলে

দিনাজপুরের পার্বতীপুরে মাদক সেবনের দায়ে একজনকে ৯ মাসের কারাদন্ড ও নগদ ১শ’ টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। রেলওয়ে এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে তাকে এই দন্ড দেয়া হয়।

আজ শনিবার ২৮ আগস্ট সকালে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুরের সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা এই দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত ওই ব্যক্তির নাম মোঃ হিরু হোসেন ওরফে হিরা (৩০)। তিনি পার্বতীপুর রেলওয়ে সাহেপাড়া এলাকার মৃত দুুলাল হোসেনের পুত্র।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল-মামুন জানান, পার্বতীপুর রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর দেওয়ান জিয়াউর রহমানসহ একদল রেলওয়ে পুলিশ ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারকের নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। আজ শনিবার সকালে পার্বতীপুর রেলওয়ে সাহেবপাড়া এলাকার একটি বাসায় মাদক সেবনের সময় মাদকদ্রব্যসহ হিরাকে কে হাতে-নাতে আটক করা হয়।

ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক মাদক সেবনের দায়ে হিরুকে ৯ মাসের বিনাশ্রম কারাদন্ড ও নগদ ১শ’ টাকা অর্থদন্ড দেন। সাজাপ্রাপ্তকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দন্ডপ্রাপ্ত হিরুর বিরুদ্ধে পার্বতীপুর রেলওয়ে থানা, মডেল থানা ও বদরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধে ৬ টি মামলা রয়েছে বলে জানিয়েছেন রেলওয়ে থানার ওসি।

জেএম/রাতদিন

মতামত দিন