প্রথম আলোর বদরগঞ্জ প্রতিনিধি অজ্ঞান পার্টির কবলে

অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন প্রথম আলোর বদরগঞ্জ প্রতিনিধি আলতাফ হোসেন দুলাল। তিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন আছেন। সোমবার, ১ জুলাই বগুড়ার শিবগঞ্জ থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, সাংবাদিক আলতাফ হোসেন দুলাল সোমবার দুপুরের দিকে বিআরটিসির একটি বাসে শিবগঞ্জ থেকে রংপুরে ফিরছিলেন। মাঝপথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন তিনি। বাসের মধ্যে তাকে কৌশলে চেতনানাশক কিছু খাইয়ে অজ্ঞান করে তাঁর পকেটে থাকা টাকা পয়সা হাতিয়ে নেওয়া হয়।

অজ্ঞান অবস্থায় তাকায় সাংবাদিক দুলাল রংপুরে নামতে পারেননি। ফলে বাসটি সৈয়দপুরে দিকে রওয়ানা হয়। পরে অন্য যাত্রীরা পরিচয়পত্র দেখে দুলালের পরিচয় নিশ্চিত হর। এরপর তাকে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে থাকা বিআরটিসি বাস কাউন্টারের নামিয়ে দেওয়া হয়।

সেখান থেকে তাঁকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে সহকর্মী ও পরিবারের লোকজন তঁকে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যান। সেখানে বর্তমানে তিনি অচেতন অবস্থায় চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

প্রথম আলোর বগুড়ার শিবগঞ্জ প্রতিনিধি জামিল আহমেদ পরাগ জানান, আলতাফ হোসেন দুলাল তাঁর কাছেই এসেছিলেন। সেখান থেকে দুপুরের দিকে তিনি বাড়িন উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন।

এইচএ/রাততিন