বিপিএল সপ্তম আসরের দিনক্ষণ চূড়ান্ত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র সপ্তম আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার, ২৭ জুলাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আনুষ্ঠানিক সভায় টুর্নামেন্টের সপ্তম আসরের দিনক্ষণের সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। বিপিএল এর আসন্ন মৌসুমটি এ বছরের শেষদিকে হবে।

চলতি বছরের ৩ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে আসন্ন সপ্তম আসরের উদ্বোধন করা হবে। গত আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান না হলেও, এবার জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের সিদ্ধান্তই নিয়েছে বিসিবি।

তবে উদ্বোধনের পর আবার দুদিন বিরতি দিয়ে ৬ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে খেলা। উদ্বোধনী অনুষ্ঠান ৩ তারিখ হলেও এবং বিপিএলের সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচটি অনুষ্ঠিত হবে ৬ ডিসেম্বর।

বোর্ডের আনুষ্ঠানিক সভা শেষে সংবাদমাধ্যমকে এসব তথ্য জানিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসময় তার সঙ্গে ছিলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, অন্যতম পরিচালক নাইমুর রহমান দুর্জয়সহ অন্য পরিচালকেরা।

নির্বাচকদের স্বপদে বহাল রাখা, নতুন বোলিং কোচ নিয়োগ দেয়া, বিপিএলের দিনক্ষণ চূড়ান্ত করাসহ নানা বিষয়ে কথা বলেছেন বিসিবি সভাপতি।

প্রসঙ্গক্রমে তিনি জানান, ‘কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামকে আরও উন্নত করে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজনের ব্যবস্থা করবে বিসিবি।’

এনএইচ/ রাতদিন.নিউজ