বোঁচাগঞ্জ আ.লীগের কাউন্সিল: আবু সৈয়দ ও আব্দুস সবুর পুনরায় নির্বাচিত

দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে পুনরায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আবু সৈয়দ হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আফছার আলীর নাম ঘোষণা করা হয়।

মঙ্গলবার, ১৭ ডিসেম্বের আয়োজিত অনুষ্ঠানে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি এই ঘোষণা দেন। অনুষ্ঠানের উদ্বোধনও করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বলেন, বিএনপি প্রতিষ্ঠা থেকেই রাজাকারদের পৃষ্ঠপোষকতা করছে, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান শাহ আজিজ, সালাউদ্দীন কাদের চৌধুরী, আব্দুল আলীমকে মন্ত্রী বানিয়েছেন।

রাজাকারদের তালিকা নাকি বিএনপিকে হেনস্তা করার জন্য করা হয়েছে-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া এমন বক্তব্যের প্রেক্ষিতে খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমাণ করেছে বিএনপি রাজাকারদের দল। আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাজাকারদের পক্ষে কথা বলবেই, কারন তার পিতা মির্জা রুহুল আমীন ঠাকুরগাঁওয়ের একজন কুখ্যাত রাজাকার ছিলেন।

পরে কাউন্সিল অধিবেশেনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আফছার আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

প্রথম পর্বের অধিবেশন শেষে ২য় পর্বের অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পূনরায় আবু সৈয়দ হোসেন, সহ-সভাপতি হিসেবে সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুস সবুর, সাধারণ সম্পাদক হিসেবে পূনরায় মোঃ আফছার আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে পূনরায় আবু তাহের মোঃ মামুনের নাম ঘোষনার পাশাপাশি সেতাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবে মোঃ লিয়াকত আলী, সহ-সভাপতি হিসেবে মোঃ মাহাবুবুর রহমান খাঁন ও সাধারণ সম্পাদক হিসেবে পূনরায় মোঃ নুরে আলম খন্দকার কায়সার ও যুগ্ম সম্পাদক হিসেবে মোঃ মোর্শেদ মতিন চৌধুরীর নাম ঘোষনা করেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

জেএম/রাতদিন