ব্যাংক একাউন্ট চায় জুয়াড়ি দীপক, সাকিব বলেন, আগে দেখা হোক

একাধিকবার সাকিবের কাছে তার ব্যাংক একাউন্ট চায় দীপক আগারওয়াল। কিন্তু সাকিবের এক কথা, আগে তোমার সাথে দেখা হবে তারপর । টেলিফোন কথোপকথনে এসব কথা হয় জুয়াড়ি দীপক আগারওয়ালের সাথে।

২০১৮ সালের ২৩ জানুয়ারি ঢাকায় বাংলাদেশ-শ্রীলঙ্কা-জিম্বাবুয়ের তিনজাতি সিরিজের সময় দীপক হোয়াটসঅ্যাপ ম্যাসেজে সাকিবের কাছে এই ভাষায় জানতে চান, ‘ব্রো, এই সিরিজে কি কিছু হবে?’

সাকিব আইসিসির কাছে পরে স্বীকার করেন আগারওয়াল তার কাছে এই সিরিজে বিভিন্ন দল সম্পর্কে তার কাছে তথ্যাদি জানতে চেয়েছিলেন। সাকিব এমন ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও যথারীতি সেটা আকসুকে জানাননি।

২০১৮ সালের আইপিএল চলাকালে দীপক আগারওয়াল এক ম্যাসেজে সাকিবের কাছে তার ব্যাংক একাউন্ট সম্পর্কে বিস্তারিত জানতে চান। সাকিব সেই প্রশ্নের উত্তরে তাকে বলেন, ‘আমি তোমার সঙ্গে আগে সাক্ষাত করতে চাই।’

২০১৮ সালের ২৬ এপ্রিল সাকিবের মোবাইলে এমন সব ম্যাসেজ পায় আকসু। আরো অনেক মুছে ফেলা ম্যাসেজের অস্তিত্বও মিলে। সাকিব স্বীকার করেন এসব ম্যাসেজ তাকে পাঠিয়েছিলেন দীপক আগারওয়াল।

সাকিব আরও স্বীকার করেন দীপক আগারওয়ালের সঙ্গে কথাবার্তা বলে তিনি বুঝতে পারেন এই লোক ক্রিকেট জুয়াড়ি। কিন্তু তারপরও তিনি আকসুকে এই ক্রিকেট জুয়াড়ির প্রস্তাবের বিষয়ে কিছু বলেননি। আর সেটাই তার বড় ভুল। সেই বড় ভুলে এখন বড় শাস্তি ভোগ করতে হচ্ছে তাকে।

এন এ /রাতদিন