রংপুরের চার জেলায় শনিবার শনাক্ত ৩৩

গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন রোগীসহ বিভিন্ন বয়সী নারী-পুরুষ রয়েছেন।

আজ শনিবার, ৪ জুলাই সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু।

রংপুরে নতুন আক্রান্তদের মধ্যে মিঠাপুকুর ও কাউনিয়ায় তিনজন করে, বদরগঞ্জে একজন, রংপুর রিজার্ভ ফোর্সের এক পুলিশ সদস্য, রমেক হাসপাতালে চিকিৎসাধীন এক রোগী, নিটল মটরর্সে কর্মরত একজনসহ নগরীর বানিয়াপাড়া দেওডোবা, ঠিকাদারপাড়া, কামাল কাছনা ও গুপ্তপাড়া এলাকার একজন করে রয়েছেন। 

এছাড়া গাইবান্ধা সদরে এক, গোবিন্দগঞ্জে পাঁচ, পলাশবাড়িতে তিন ও ফুলছড়ি উপজেলার একজন। লালমনিরহাটের পাটগ্রামে দুই ও হাতীবান্ধায় তিনজন এবং কুড়িগ্রাম সদর এক ও চিলমারী উপজেলার তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

নমুনা পরীক্ষার সবশেষ তথ্য অনুযায়ী রংপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১০২৮ জনে। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৬৯০ জন। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬ জন। 

এবি/রাতদিন