রংপুরের লোকজন পল্লী নিবাসে যাবে এটাই স্বাভাবিক: সাদ এরশাদ

রংপুরের সাধারণ মানুষ এখনও প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের পরিবারকে তাদের শেষ আশ্রয়স্থল মনে করেন। তারাতো পল্লী নিবাসেই যাবে তাদের সুখে দুঃখের দাবি জানাবে, চাইবে এটাই স্বাভাবিক বলে মন্তব্য করেছেন এরশাদ পুত্র সাদ এরশাদ।

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল রংপুরে বাসার সামনে দুস্থদের বিক্ষোভ প্রসঙ্গে এমন প্রতিক্রিয়া দিয়েছেন রংপুর-৩(সদর) আসনের এই সংসদ সদস্য।

তিনি বলেন, রংপুরের লোকজন তাদের আবেগ থেকে বাসার সামনে এসে থাকতে পারে। এটিকে আমরা পজিটিভ অর্থে দেখছি।

জেলা প্রশাসন, সিটি করপোরেশন ও অন্য সংস্থা যে ত্রাণ দিচ্ছে। হয়তো সবাই পাচ্ছে না, আর এতো সংক্ষিপ্ত সময়ে সবার ঘরে খাবার পৌঁছানো নিশ্চিত করা কঠিন। তবে দ্রুত সময়ের মধ্যেই সকলের ঘরে খাবার পৌঁছে যাবে। সে বিষয়ে সরকার, জেলা প্রশাসন এবং আমরা সজাগ রয়েছি।

আমি ব্যক্তিগতভাবে ত্রাণ বিতরণ করে এসেছি। আরও ত্রাণ বিতরণের প্রস্তুতি নেওয়া হচ্ছে। আমার বাবা সব সময় রংপুর তথা দেশবাসীর জন্য কাজ করে গেছেন। রংপুরবাসীও তার প্রতিদান দিয়েছে। তাদের সেই ঋণের কথা আমি বা আমাদের পরিবার কখনও ভুলে যাবো না। আমিও আমার বাবার মতো আমৃত্যূ জনগণের পাশে থাকতে চাই।

তবে অবাক হয়েছি কিছু গণমাধ্যমে উপস্থাপিত অসত্য তথ্যের কারণে। তারা লিখছে আমি রংপুর যাইনি। আমি করোনা পরিস্থিতির শুরুতে রংপুরে গিয়ে জনগণকে সচেতন করার চেষ্টা করেছি। ৭ থেকে ২৭ মার্চ পর্যন্ত অবস্থান করেছি। অনেক গণমাধ্যম তখন লাইভ করেছে। এখন হয়তো না জেনে, না হলে ইচ্ছাকৃতভাবে সত্য চেপে যাচ্ছে। এটি কখনও কাম্য হতে পারে না।

রংপুরের জনগণকে বলতে চাই, আপনারা হতাশ হবেন না। আমরা আপনাদের পাশে আছি। সূত্র:বার্তা২৪.কম।

এনএ/রাতদিন