রংপুরে একদিনেই গ্রেপ্তার ২৪, ইয়াবা-ফেন্সিডিল-গাঁজা উদ্ধার

রংপুর মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে একদিনে ২৪ জন আসামী গ্রেফতার করেছে। এদের কাছ থেকে ২৭ বোতল ফেন্সিডিল, ১ কেজি শুকনো গাঁজা, ১ টি মোবাইল, ১ টি সিম কার্ড, ১ টি মমোরী কার্ড ও ৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার, ৫ মার্চ বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার ডিবি এন্ড মিডিয়া আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বুধবার, ৪ মার্চ রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা শাখা (ডিবি) ফেন্সিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করে। এরা হলেন শালবন বড় রুপাই জমচড়া এলাকার নাজির হোসেনর পুত্র রবিউল হাসান (২৫), মুন্সিপাড়ার জয়নাল আবেদীনের পুত্র আঃ মতিন (২৭), বড় রুপাই জমচড়া এলাকার শামছুল ইসলামের পুত্র আবু আল ইসলাম (২৫), শালবন এলাকার মৃত গোলজার হোসেনের পুত্র রেজাউল করিম রনি (২৪)। এদেরকে নগরীর গুলশান ছাত্রাবাসের সামন থেকে আটক করা হয়।

মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানা পুলিশ ১ কেজি শুকনো গাঁজাসহ সিরাজুল ইসলামকে আটক করে। সিরাজুল কুড়িগ্রাম ফুলবাড়ী কিশামত শিমুল বাড়ী এলাকার মৃত আকবর আলীর পুত্র। তাকে পৌরসভার ৮নং ওয়ার্ডের টাংরীর বাজার থেকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ১ টি মোবাইল, ১ টি সিম কার্ড ও ১ টি মেমোরী কাড জব্দ করা হয়।

কোতয়ালী থানা পুলিশ নগরীর ভগি বালপাড়া হিন্দুটারী এলাকার আলম মিয়া ছেলে রাকিবুল ইসলাম দীপু(২৮)কে তার বাড়ী থেকে আটক করে। এসময় তার কাছ থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কোতয়ালী থানা পুলিশ অপর এক অভিযানে পায়রা চত্তর এলাকা থেকে সাজু ও মতিয়ার নামের দুজনকে গ্রেপ্তার করে। গংগাচড়া এলাকাল মৃত বাবর আলীর ছেলে বদরুজ্জামান সাজু (৪৭) ও বাদশা মিয়ার ছেলে মতিয়ার রহমান (৩০)এর কাছ থেকে ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানা পুলিশ বুধবার বিভিন্ন মামলা এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায় ৮ জন, তাজহাট থানায় ৪ জন, হারাগাছ থানায় ১ জন, হাজিরহাট থানায় ১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি)-১০জন সহ মোট ২৪ জন আসামীকে গ্রেফতার করে। এদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জেএম/রাতদিন