রংপুরে ক্যামেরাপার্সন আরমানের বাবার দাফন, বিভিন্ন সংগঠনের শোক

এনটিভির রংপুরের স্টাফ ক্যামেরাপার্সন আসাদুজ্জামান আরমানের পিতা সামছুল হক গতকাল শুক্রবার, ১৮ ডিসেম্বর রাতে রংপুর মেডিকেলে হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি… রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার বাদ জোহর রংপুর নগরীর আলমনগর হাবিবিয়া জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে নুরপুর বড় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

শোক প্রকাশ:
আসাদুজ্জামান আরমানের পিতা সামছুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রংপুর প্রেসক্লাবের সভাপতি রশীদ বাবু ও সাধারণ সম্পাদক রফিক সরকার। শোক জানিয়েছেন, প্রেসক্লাব রংপুরের সভাপতি হালিম আনছারী ও সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি কাজি জাহিদ হোসেন লুসিড, সহ-সভাপতি আসাদুজ্জামান আফজাল, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক নজমুল ওহাব টিপু ও সাংগঠনিক সম্পাদক মেজবাহল হিমেল।

আরও শোক জানিয়েছেন রংপুর সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি শাকিল আহমেদ, সহ-সভাপতি সাঈদ বাবু, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বাবলু, কোষাধ্যক্ষ শাহিদুর রহমান শাহিদ, দপ্তর ও প্রচাার সম্পাদক আলী হায়দার রনি। ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের রংপুরের সভাপতি শাহ্ নেওয়াজ জনি, সাধারণ সম্পাদক এসহানুল হক সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, দপ্তর ও প্রচার সম্পাদক একেএম সুমন মিয়াও শোক জানিয়েছেন।

আরমানের বাবার মৃত্যুতে আরও শোকজ জানান, রংপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আদর রহমান ও সাধারণ সম্পাদক রেজাউল করিম জীবন।

এদিকে রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর সভাপতি সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল শোক প্রকাশ করেছেন। এছাড়া রংপুর মহানগর বিএনপির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

অপরদিকে রংপুর জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল ও সাধারণ সাধারন সম্পাদক শরিফ নেওয়াজ জোহা, মহানগর সভাপতি নুর হাসান সুমন, সাধারণল সম্পাদক জাকারিয়া ইসলাম জিম এবং রংপুর জেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সুমন সরকার ও সাধারণ সাধারন সম্পাদক রাকিবুল হাসান কানন, মহানগর ছাত্রলীগের সভাপতি সাফিয়ার রহমান স্বাধীন, সাধারণ সম্পাদক শেখ আসিফ শোক প্রকাশ করেছেন।

এবি/রাতদিন