রংপুরে চিকিৎসাকর্মী করোনায় আক্রান্তের হার উদ্বেগজনক, পাশে দাড়ালেন সাদ এরশাদ

রংপুরে করোনা আক্রান্তের তালিকায় একটি বড় অংশ জুড়ে রয়েছে চিকিৎসা সেবায় নিয়োজিতরা। প্রায় প্রতিদিনই এর সাথে সংশ্লিষ্টরা আক্রান্ত হচ্ছেন প্রাণঘাতি করোনাভাইরাসে। এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে এবার চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ালেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

রবিবার, ৩ মে দুপুরে রংপুর নগরীর দর্শনা মোড়ের পল্লী নিবাসে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রবি শংকর মন্ডলের হাতে পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম-পিপিই) হস্তান্তর করেন তিনি।

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন অসহায় মানুষের মাঝে দুই দফায় খাদ্যসামগ্রী বিতরণের পর এবার তিনি চিকিৎসাকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণের এই কর্মসূচী হাতে নিলেন।

এদিন সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ৪৭টি কমিউনিটি ক্লিনিকে কর্মরত চিকিৎসক স্বাস্থ্যকর্মী এবং কর্মকর্তা ও কর্মচারীদের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ১৫০ পিস পিপিই প্রদান করেন সাদ এরশাদ।

এ সময় রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ বলেন, করোনা যুদ্ধে ঝুঁকি নিয়ে কাজ করছেন চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগ সংশ্লিষ্টরা। রংপুরে করোনা আক্রান্তদের অধিকাংশই স্বাস্থ্য বিভাগের লোকজন। প্রয়োজনীয় নিরাপত্তা না থাকলে তাদের ঝুকি আরো বেড়ে যাবে।

এসময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি, রংপুর মহানগর যুব সংহতি সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরীসহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন