রংপুরে নতুন রেকর্ড, একদিনেই পুলিশ-নার্সসহ আক্রান্ত ৩১

রংপুরে একদিনে পুলিশ-নার্স-ব্যাংক কর্মকর্তাসহ  ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার, ৮ মে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে এই ৩১ ব্যক্তির করোনা শনাক্ত হয়। এই নিয়ে রংপুর জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১২১ জনে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন- রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ৯ পুলিশ সদস্য, মাহিগঞ্জ রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) ৩ পুলিশ সদস্য, নীলফামারীর সৈয়দপুরে ইসলামী ব্যাংকের ৩ কর্মকর্তা, কাউনিয়া উপজেলার হারাগাছের এক তরুণী (২০), নগরীর দেওয়ানবাড়ি এলাকার এক পুরুষ (৫২), রবার্টসনগঞ্জ এলাকার এক পুরুষ (৪৩), রংপুর মেডিকেল কলেজে হাসপাতালের এক নার্স (৪৫) ও এক টেকনোলজিস্ট (৪০), ধাপ লালকুঠি এলাকার এক নারী (৩৪), মিঠাপুকুর উপজেলার এক পুরুষ (৫০), খটখটিয়া এলাকার এক বৃদ্ধা (৬০) ও এক শিশুকন্যা (১২), নগরীর আরকে রোড এলাকার এক যুবক (২৫), সেনপাড়া এলাকার এক তরুণ (২৬), শালবন এলাকার এক বৃদ্ধা (৭২), ৩৬ ও ৪৭ বছর বয়সী দুই নারী, এক তরুণ (১৮) এবং এক শিশু (১২)।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এ কে এম নুরুন্নবী লাইজু বলেন, ‘রংপুরে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যায় নতুন রেকর্ড হয়েছে। এর আগে একদিনে ১৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শুক্রবার দুই দফায় ১৮৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে নতুন করে ৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিন বিভাগের অন্য কোনো জেলায় করোনা পজেটিভ রোগীর সন্ধান পাওয়া যায়নি।

এবি/রাতদিন