রংপুরে নানা আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রংপুরে নানা আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১৬ পেরিয়ে ১৭ বছরে পদার্পন উপলক্ষে বুধবার, ৩ জুলাই রংপুর চেম্বার অব কর্মাস ইন্ডাস্ট্রি হলরুমে আয়োজন করা আলোচনা সভার। পরে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন এনটিভির রংপুর অফিসের সিনিয়র রিপোর্টার একেএম মঈনুল হক।

এতে প্রধান অতিথি ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন পীরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক, আবু নাছের শাহ্ মো. মাহাবুবুর রহমান।

আলোচনায় বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী জোনের এসি জমির উদ্দিন, ডিবির এসি আলতাব হোসেন, মুক্তিযোদ্ধা ও মহানগর বিএনপির সভাপতি মোজাফ্ফর হোসেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি ও সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্তল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, রংপুর সুজনের সভাপতি ও অধ্যক্ষ খন্দকার ফকরুল আনাম বেঞ্জু, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, মাদক নিরাময় কেন্দ্র স্বপ্ন’র পরিচালক গুলশান আরা ডেজলি।

আরও বক্তব্য রাখেন রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রশিদ বাবু, এটিএন বাংলার মাহাবুবুল ইসলাম, বৈশাখী টেলিভিশনের আফতাব হোসেন, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী ও সাবেক সভাপতি শরিফুজ্জমান বুলু, চ্যানেল আইয়ের মেরিনা লাভলী, বাসসের মামুন ইসলাম, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির শাহ বায়েজিদ আহমেদ, চ্যানেল টোয়েন্টিফোরের ফখরুল শাহীন ।

উপস্থিত ছিলেন জাগো নিউজের জিতু কবির, যুগের আলোর বার্তা সম্পাদক নজরুল মৃধা, মাছরাঙা টেলিভিশনের রফিক সরকার, বার্তা ২৪ ডটকমের ফরহাদুজ্জামান ফারুক।

সেখানে ছিলেন রাতদিন ডট নিউজের মেজবাহুল হিমেল, ভিডিও জার্নালিস্ট অ্যাসোসিয়শন রংপুরের সভাপতি শাহ্ নেওয়াজ জনি ও সাধারণ সম্পাদক এহসানুল হক সুমন ও যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম মুকুল।  বাংলারচোখ সামাজিক সাংস্কৃতিক সংঠনের সদস্য দুলাল মিয়া, ওমর ফারুক ও সিরাজুল ইসলাম ইরান।

পরে কেক কেটে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযান করা হয়। সবশেষে আবৃত্তি করেন সাংবাদিক ফখরুল শাহীন ও গান পরিবেশন করেন বাউল অরণ্য আব্বাস।

অনুষ্ঠানে যোগ দিতে আসা অনেকেই ফুল দিয়ে এনটিভির সিনিয়র রিপোর্টার একেএম মঈনুল হক ও ক্যামেরপার্সন আরমান হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এবি/রাতদিন