রংপুর বিভাগে নতুন করে আক্রান্ত ১৩৫, মৃত্যু ২

গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগের আট জেলায় নতুন করে ১৩৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদিকে গত ২৪ ঘন্টায় নীলফামারী ও গাইবান্ধায় করোনা আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মোট মৃত্যুও সংখ্যা দাঁড়ালো ১৩২ জনে।

আজ বৃহস্পতিবার, ১৩ আগস্ট দুপুরে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় দিনাজপুুরে ৫৩, রংপুরে ২২, ঠাকুরগাঁওয়ে ১৭, গাইবান্ধায় ১০, নীলফামারীতে ১০, কুড়িগ্রামে ৮, পঞ্চগড়ে ৮ এবং লালমনিরহাট জেলায় ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।

এদিকে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, রংপুর বিভাগের মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন রংপুর জেলার মানুষ। জেলায় গতকাল বুধবার পর্যন্ত মোট এক হাজার ৯৫৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ৩৩ জন।

দিনাজপুুরে আক্রান্তের সংখ্যা দুই হাজার ২৯০ জন ও মারা গেছেন ৪৩ জন। নীলফামারী জেলায় এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৭৩২ জন এবং মৃত্যু হয়েছে ১১ জনের। গাইবান্ধায় আক্রান্তে সংখ্যা দাঁড়িয়েছে ৭৬৯ জন ও মারা গেছেন ১৪ জন। ঠাকুরগাঁওয়ে আক্রান্ত হয়েছেন ৫৬৯ জন ও প্রাণ হারিয়েছেন ৯ জন। পঞ্চগড়ে আক্রান্তের সংখ্যা ৪৩০ এবং মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে।

লালমনিরহাটের পাঁচ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৫০৮ জন এবং মারা গেছেন চার জন।

এবি/রাতদিন