রংপুর বিভাগে বাড়ছে করোনা সংক্রমণ , এ পর্যন্ত মারা গেছেন ৩২৪ জন

রংপুর বিভাগে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় বিভাগের আট জেলায় ৩৭৬ জনের নমুনার পরীক্ষার পর নতুন করে ৫০ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। একই সময়ে মারা গেছেন একজন।

এ নিয়ে বিভাগে ১ লাখ ১৯ হাজার ৫৩৭ জনের পরীক্ষা করে মোট ১৭ হাজার ৯৫ জন আক্রান্ত পাওয়া গেছে। এ ছাড়া ৩২৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ হাজার ৯২৬ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় রংপুরে ১৬ জন, পঞ্চগড়ে ১ জন, নীলফামারীতে ১ জন, লালমনিরহাটে ৩ জন, কুড়িগ্রামে ৫ জন, ঠাকুরগাঁওয়ে ১ জন, দিনাজপুরে ১৭ জন ও গাইবান্ধা জেলায় ৬ জন শনাক্ত হয়েছেন। এছাড়াও কুড়িগ্রামের একজন মারা গেছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার পর্যন্ত দিনাজপুর জেলায় ৫ হাজার ১২৬ জন আক্রান্ত ও ১১৬ জনের মৃত্যু হয়েছে। রংপুরে ৪ হাজার ৩৭৩ জন আক্রান্ত ও ৭৪ জনের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬০০ জন আক্রান্ত ও ৩৪ জন মারা গেছেন।

গাইবান্ধা জেলায় ১ হাজার ৬০৯ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু হয়েছে। নীলফামারী জেলায় ১ হাজার ৪৬৪ জন অক্রান্ত ও মারা গেছেন ৩৩ জন।

কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৮৮ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ১৫ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ৮২০ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এবি/রাতদিন

মতামত দিন