রংপুর-৩ উপনির্বাচন: আসিফের নির্বাচনী ইশতেহার প্রকাশ

রংপুর-৩ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হোসেন মকবুল শাহ্‌রিয়ার (আসিফ) নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন। এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই ইশতেহার প্রকাশ করেন।

বৃহষ্পতিবার, ২৬ সেপ্টেম্বর দুপুরে রংপুর মহানগরীর সেনপাড়ায় নিজ বাসা স্কাই ভিউ-এ এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সাবেক এই সংসদ সদস্য।

মটরগাড়ী প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইতোমধ্যে গণসংযোগ শুরু করেছেন এরশাদের ভাতিজা আসিফ।

পারিবারিকভাবে রাজনীতিতে যুক্ত সাবেক এই সংসদ সদস্য বলেন, রংপুরের জনগণ আমাকেই এরশাদের বৈধ উত্তরসুরী মনে করছেন। পারিবারিকভাবে আমি এরশাদ পরিবারের প্রার্থী। আমাদের পরিবার রাজনৈতিক পরিবার। আমি ছোট বেলা থেকে আমার পরিবারকে জনগণের সেবা করতে দেখেছি। তাই আমার বিশ্বাস স্থানীয় প্রার্থী হিসেবে আমি নির্বাচনে জয়লাভ করব।

এর আগে সপ্রীতি, সমৃদ্ধি ও উন্নয়নের মোড়কে রংপুরকে বদলে দেয়ার ঘোষণা দিয়ে ইশতেহার পাঠ করেন মোটরগাড়ি (কার) প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী শাহরিয়ার আসিফ। নির্বাচিত হলে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা, মুক্তিযোদ্ধাদের আকাঙ্খা এবং পল­ীবন্ধু এরশাদের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা নিয়ে রংপুরকে এগিয়ে নিয়ে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আসিফ বলেন, অবহেলিত রংপুরে অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান সৃষ্টি, সকল ধর্মাবলম্বিদের নিরাপত্তা নিশ্চিতকরণ, রাজনৈতিক সপ্রীতি বাড়ানোর ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করব। এসময় রংপুর জেলা শ্রমিক পার্টির সাবেক সভাপতি সামসুল হক, আব্দুর রাজ্জাক, ছাত্রসমাজের সাবেক নেতা সাগর মন্ডলসহ আসিফের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।