রাজধানীতে দুই সন্তানসহ মাকে হত্যা, ‍তিন দিন পর মরদেহ উদ্ধার

রাজধানীর দক্ষিণখানের প্রেমবাগান কেসি মডেল স্কুলের পাশে একটি বাসায় এক মা ও দুই শিশুসন্তানকে হত্যা করা হয়েছে। আজ শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় ওই বাসা থেকে মরদেহগুলো উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, দুই-তিন দিন ধরে ওই বাসার লোকজনের কোনো খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরের পর থেকে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

শুক্রবার বিকাল ৫টার পর পুলিশ ঘটনাস্থলে যায়। তাৎক্ষণিকভাবে তাদের নাম পাওয়া যায়নি। ওই নারীর বয়স আনুমানিক ৪০ বছর। দুই সন্তানের মধ্যে একজন ছেলে এবং একজন মেয়ে। ছেলের বয়স আনুমানিক ১০ বছর এবং মেয়ের বয়স ৩ বছর।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই-তিন দিন আগে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পর পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরাও সেখানে যান।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল শৈবাল জানান, তিনি ঘটনাস্থলে গেছেন। যতটুকু জানতে পেরেছেন, নিহতদের শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই।

ধারণা করা হচ্ছে, দুই সন্তানসহ মাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। যে বাসায় লাশ পাওয়া গেছে ওই বাসায় বাইরে থেকে তালা লাগানো ছিল। নিহতরা একজন টিঅ্যান্ডটি কর্মকর্তার স্ত্রী ও সন্তান। ওই কর্মকর্তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এবি/রাতদিন