লায়ন্সক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সেবাসপ্তাহ উদ্বোধন

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর অক্টোবর সেবা সপ্তাহ পালন উপলক্ষে সৈয়দপুর সানফ্লাওয়ারের সপ্তাহব্যাপী নানা কর্মসূচী শুরু হয়েছে। বৃক্ষরোপন, চিকিৎসা সেবা প্রদান, অসহায়দের খাদ্য বিতরণ এমন নানা কর্মসূচী থাকবে সপ্তাহজুড়ে।

আজ বৃহষ্পতিবার, ১ অক্টোবর কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এদিন সকাল ১০টায় এ উপলক্ষে এক বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। সৈয়দপুর শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্ত্বর থেকে র‌্যালিটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্ত্বরে গিয়ে শেষ হয় র‌্যালিটি। এতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সকল সদস্য-সদস্যা ও সানফ্লাওয়ার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা অংশ নেন।

পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল ৩১৫-এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন (হেড কোয়াটার) সাংবাদিক লায়ন আমিনুল হক।

সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সভাপতি গোলাম মোস্তফা মহব্বত। বক্তব্য রাখেন লায়ন কাজী মো. একরামুল হক, অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল, সহকারী শিক্ষক লায়ন মো. রেজাউল হক প্রমূখ।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের সাধারণ সম্পাদক লায়ন মো. জাবেদ আলী শেখ টিটুসহ সকল সদস্য-সদস্যা ও সানফ্লাওয়ার স্কুলের শিক্ষক-শিক্ষিকারা আলোচনা সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহকারী অধ্যাপক লায়ন ফারুক আহমেদ।

সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে থাকছে ডায়াবেটিস্ ও চক্ষু পরীক্ষা, বৃক্ষরোপন, অসহায়দের মাঝে খাদ্য বিতরণ, শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ ও গভর্ণরের ডাকের বিষয়ে সেমিনার।

জেএম/রাতদিন