সৈয়দপুরে বাসায় বসে হেরোইন সেবন, জেলে গেলেন ২ জন

নীলফামারীর সৈয়দপুরে হেরোইন সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড দেয়া হয়। এসময় তাদেরকে অর্থদন্ডও দেন ভ্রাম্যমান আদালত। বাড়ীতে বসেই হেরোইন সেবন করছিলেন তারা।

আজ বুধবার, ২২ জুলাই দুপুরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম এই দন্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, নীলফামারী সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়ার মো. গণির ছেলে মো. রাব্বি ৫৫) এবং দিনাজপুরের পার্বতীপুর উপজেলার এক নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী গ্রামের মৃত. সেলিমের ছেলে সানু (৩৫)।

ভ্রাম্যমান আদালতসুত্রে জানা গেছে, রাব্বি’র লক্ষণপুর চড়কপাড়ার বাড়িতে বসে ওই দুজন হিরোইন সেবন করছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুরের উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের উপস্থিতিতে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদ অভিযান চালিয়ে হিরোইন সেবনকালে রাব্বি ও সানুকে হাতেনাতে আটক করেন।

পরে ভ্রাম্যমান আদালতে হিরোইন সেবনের দায়ে তাদের প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড এবং দুই হাজার টাকা করে অর্থদন্ড দেয়া হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম ওই দন্ডাদেশ দেন।

দন্ডাপ্রাপ্তদের আজই নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. খবির আহমেদ।

জেএম/রাতদিন