সৈয়দপুরে বৃত্তিপ্রাপ্তদের মাঝে চেক ও সনদ বিতরণ

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা ২০১৮ সালের পৌর বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের সনদপত্র ও চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার, ২১ মে শহরের পৌরসভা সড়কস্থ আদিবা কনভেনশন সেন্টারে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার।

বক্তব্য দেন সৈয়দপুর মহিল ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাবিনা সালাম, মকবুল হোসেন ট্রাস্টের অধ্যক্ষ আবু রায়হান আল বেরুনী, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম খান কিশোর, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, সাংবাদিক সাকির হোসেন বাদল, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র- ২ মো. শাহীন আকতার শাহিন, তুলশীরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম খান ও মো. এমাদাদুল হক। সৈয়দপুর পৌরসভার তথ্য কর্মকর্তা আকমল সরকার রাজু অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ।

অনুষ্ঠানে প্রাথমিক সরকারি ও কিন্ডারগার্টেন এবং জুনিয়র পৌর বৃত্তি পরীক্ষায় তিন গ্রুপে বৃত্তিপ্রাপ্ত ৯০ জন শিক্ষার্থীকে সনদপত্র ও বৃত্তির চেক প্রদান করা হয়েছে। এছাড়াও তিনটি গ্রুপের তিনজন শিক্ষার্থীর গর্বিত অভিভাবককে রৌপ্য সম্মাননা স্মারক প্রদান হয়।

এইচএ/রাতদিন