সৈয়দপুরে মাদক ছাড়তে বলায় ভাইয়ের হাতে ভাই খুন

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছেন। আজ বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর সকালে শহরের বাঁশবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় একটি মামলা করেছেন।

জানা গেছে, বাঁশবাড়ী(শেরে বাংলা স্কুল) এলাকার বাসিন্দা ও ব্যবসায়ী খন্দকার এস এম আরিফ হোসেন মানিকের ছেলে সৈয়দপুর রেলওয়ে কারখানায় কর্মরত জাকির হোসেন আবির মাদকাসক্ত হয়ে পড়েন। ফলে নেশার টাকার জন্য ঘরের জিনিসপত্র ভাঙচুর করতো সে। এ অবস্থায় গতকাল বুধবার বাড়িতে অশান্তির সৃষ্টি করে। বিষয়টি সমাধানের জন্য ঢাকায় অবস্থানকারী দুই ছেলে ইমরান হোসেন আসিফ ও সারোয়ার হোসেন ওয়ালিদ বাবরা কথা মতো বৃহস্পতিবার বাড়ি আসেন। তাদের সঙ্গে আসিফের স্ত্রী ও রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের ডেন্টাল বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী সাবরিনা আফসানা তিথিও (২৭) সৈয়দপুরে আসেন।।

এই অবস্থায় সকালে আসিফ ও ওয়ালিদ বড় ভাই আবিরকে মাদকসেবন না করাসহ পরিবারে বিশৃংখলা না করার জন্য বলেন। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। পরে লোকজন তাদের শান্ত করলে জাকির তার সঙ্গে থাকা চাকু দিয়ে মেজো ভাই আসিফের বুকে আঘাত করে পালিয়ে যায়।

পরে আসিফকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রক্তমাখা ছুরি ও মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী সাবরিনা আফসানা তিথি জানায়, তার ভাসুর সুস্থ মস্তিষ্কে তাঁর স্বামীকে হত্যা করেছে।

নিহতের বাবা খন্দকার এস এম আরিফ হোসেন মানিক বলেন, ‘আমার ছেলে হত্যার বিচার চাই’।

সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, আসামি গ্রেপ্তারের অভিযান চলছে।

এইচএ/রাতদিন