সৈয়দপুরে সবজি বীজ ও ফলের চারা বিতরণ

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পতিত জায়গা সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে পুষ্টি চাহিদা পূরণের লক্ষ্যে নীলফামারীর সৈয়দপুরে সবজি বীজ ও ফলের চারা বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার, ১৮ আগস্ট সৈয়দপুর উপজেলা পরিষদের সহযোগিতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে ওই চারা বিতরণ করা হয়।

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপস্থিত থেকে কৃষক-কৃষাণী ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে চারা তুলে দেন।

এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী উপস্থিত ছিলেন।

সেখানে আরও ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মমতা রাণী সাহা, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. সালাহ, উদ্দিন, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ও কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী।

চারা বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা কৃষিবিদ কৃষি অফিসার শাহিনা বেগম।

অনুষ্ঠানে এক হাজার দুইটি আম, লিচু, পেয়ারা ও মাল্টার চারা বিতরণ করা হয়। এছাড়া পুষ্টি বাগান তৈরি লক্ষ্যে ১০০ জন কৃষক-কৃষাণীর মধ্যে একটি করে লেবু চারা ও সাত প্রকারের সবজি বীজ বিতরণ করা হয়েছে।

এইচএ/রাতদিন