সৈয়দপুরে ১৫ নরসুন্দর পরিবার পেল কালের কন্ঠ শুভ সংঘের খাদ্য সহায়তা

চলমান বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন অসহায় ১৫টি নরসুন্দর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে দৈনিক কালের কন্ঠ শুভ সংঘ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখা।

বুধবার, ২৯ এপ্রিল দুপুর ১২টায় নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কে নরসুন্দর পরিবারের মাঝে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি ও বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান রিসার্চ ইনিশিয়েটিভ বাংলাদেশ (রিইব) এর আঞ্চলিক সমন্বয়কারী মো. মতিউর রহমান মতি ও তাঁর বন্ধুবান্ধবদের আর্থিক সহায়তায় ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুভ সংঘ সৈয়দপুর উপজেলার শাখার সভাপতি মো. নাছিম রেজা শাহ্ উপস্থিত থেকে নরসুন্দর পরিবারের সদস্যদের হাতে ওই খাদ্য-সামগ্রীর প্যাকেট তুলে দেন। এ সময় কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টাও কালের কন্ঠ সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু, সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্না দাস, সাংবাদিক নজির হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী পাওয়া নরসুন্দর মো. খুরশীদ ও মো. কাশেম আলী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গত এক মাসেরও বেশি সময় যাবত তাদের সেলুন দোকান বন্ধ রয়েছে। তারা ঘরবন্দি থাকায় কর্মহীন হয়ে পড়েছেন। কাজকর্ম না থাকায় পরিবার পরিজন নিয়ে অনেকটাই মানবেতর জীবনযাপন করছেন। এ অবস্থায় আজকের দেয়া খাদ্য সামগ্রী তাদের দুইবেলা হলেও খাদ্য সংস্থানের ব্যবস্থা হয়েছে।

এ দুর্দিনে খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়ানো জন্য সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করেন তারা। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবন, আটা, তেল, সাবান করলা, কাঁচা মরিচ, মিষ্টি কুমড়া।

এর আগে গত ২৭ এবং ১৭ এপ্রিল নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খিয়ারজুম্মা এবং পৌর এলাকার হাতিখানা মহল্লার ৩৫ রবিদাস পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করে কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলার শাখার বন্ধুরা।

জেএম/রাতদিন