সৈয়দপুর পৌর মেয়র করোনায় আক্রান্ত, শনিবার শনাক্ত ১২

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টরসহ নতুন করে আরো ১২জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে আজ শনিবার, ৪ জুলাই পর্যন্ত সৈয়দপুর উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৩ জনে।

জানা গেছে, এর আগে সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের ছোট ভাই ব্যবসায়ী আলহাজ্ব মো. রশিদুল হক সরকারের করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়। তবে বর্তমানে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সে সময় রশিদুল হক সরকার করোনা ভাইরাসে সংক্রমিত হলে তাঁর বড় ভাই সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকারসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পিসিআর ল্যাবে পাঠানো হয়। এতে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের করোনা ভাইরাস পজিটিভ ফলাফল আসে।

ঢাকা থেকে তিনিসহ আরো ৬ জনের করোনা সংক্রমণ পজিটিভ এ ফলাফল আসে। এছাড়াও গত ২ ও ৩ জুলাই সংগৃহিত নমুনা থেকে সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. অহিদুল হকসহ আরো ১১ ব্যক্তির করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। দিনাজপুর এম. এ. রহিম মেডিক্যাল কলেজ থেকে শনিবার সন্ধ্যায় নীলফামারী সিভিল সার্জন অফিসে ওই ফলাফল আসে। এ নিয়ে শনিবার পর্যন্ত সৈয়দপুর উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে ৬৩ জনে। এদের মধ্যে ৩৯ জন্য সুস্থ হয়ে ফিরে গেছেন। আর বাকিরা নীলফামারী আধুনিক সদর, সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আইসোলেশন ইউনিটে এবং হোম আইসোলেশনে রয়েছেন।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

এইচএ/রাতদিন