হারাগাছে স্কুলছাত্রী ধর্ষণ: ৫ দিনের রিমান্ড শেষে এএসআই রায়হানুল কারাগারে

রংপুরের হারাগাছে স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনার প্রধান আসামি রংপুর মহানগর ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলাম স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিতে অস্বীকার করেছেন। ফলে পাঁচ দিনের রিমান্ড শেষে  তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রোববার, ৮ নভেম্বর রংপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের আদালতে হাজির করা হলে রায়হানুল স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিতে অস্বীকার করেন।

এর আগে দুপুর আড়াইটার দিকে পিবিআই কঠোর পুলিশি পাহারায় এএসআই রায়হানুল ইসলামকে আদালতে নিয়ে আসে। এরপর তাকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে অস্বীকার করেন। পিবিআই আবারও নতুন করে রিমান্ডের আবেদন না করায় বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ৪ নভেম্বর পিবিআই এএসআই রায়হানুল ইসলামকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করলে  বিচারক স্নিগ্ধা রায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আজ রোববার রিমান্ড শেষ হওয়ায় তাকে আদালতে হাজির করা হয়।

পিবিআই পুলিশ সুপার জাকির হোসেন জানান, রিমান্ডে রায়হানুল গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। পাশাপাশি ধর্ষণের শিকার স্কুলছাত্রীও তার বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দিয়েছে।

এবি/রাতদিন