হ্যান্ডস ফর হিউম্যানিটির কম্বল পেল ১হাজার পরিবার

লালমনিরহাটের তিস্তা চরাঞ্চলের ১ হাজার ছিন্নমুল শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে হ্যান্ডস ফর হিউম্যানিটি।

শনিবার(২৬ ডিসেম্বর) সন্ধ্যায় আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের তিস্তা চরাঞ্চলের কুটিরপাড় ঈদগা মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

তথ্য মন্ত্রনালয়ের উপ সচিব ও হ্যান্ডস ফর হিউম্যানিটির টিম লিডার মনির হোসেনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

দ্যা কসমিক হিলার্স ফাউন্ডেশনের হ্যান্ডস ফর হিউম্যানিটির আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাহির তাহু, আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলম, স্কাইলা লিমিটেডের চেয়ারম্যান মিজানুর রহমান, আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম, সাবেক ইউপি সদস্য মমতাজ উদ্দিন, মহিষখোচা বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুর আলম সেফাউল ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহজাহান খন্দকার অরেঞ্জ প্রমুখ।

হ্যান্ডস ফর হিউম্যানিটির উদ্যোগে তিস্তা চরাঞ্চলের এক হাজার ছিন্নমুল শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ করা হয়।

এনএ/রাতদিন