লালমনিরহাটে গুলিসহ ট্রাফিক পুলিশের পিস্তল চুরি

লালমনিরহাট পৌর শহরের বালাটারি এলাকার ভাড়া বাসা থেকে সদর ট্রাফিক বিভাগের উপ-পরিদর্শক (টিএসআই) আইয়ুব আলীর পিস্তল, গুলিসহ নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। এসময় তিনি ও তার পরিবারের লোকজন ছুটিতে গ্রামের বাড়িতে ছিলেন। এ ঘটনায় আইয়ুব আলী সদর থানায় মামলা দায়ের করেছেন।

বালাটারি এলাকার বাসীন্দা ও  অবসরপ্রাপ্ত অধ্যাক্ষ হাবিবর রহমানের বাসার নিচ তলায় দুই বছর ধরে পরিবারসহ থাকতেন ওই টিএসআই।

মামলার এজাহারে বলা হয়, গত ১ অক্টোবর থেকে পাঁচ দিনের ছুটিতে গ্রামের বাড়িতে থাকা অবস্থায় খবর টিএসআই আইয়ুব খবর পান বাসার দরজার দুটি তালা খোলা অবস্থায় রয়েছে। পরে তিনি এসে চুরির বাসায় চুরির ঘটনা ঘটেছে বলে বুঝতে পারেন।

এজাহারে উল্লেখ করা হয়, তার নামে বরাদ্ধকৃত একটি চায়না পিস্তল, দুটি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলি, দুই লাখ টাকা এবং স্ত্রী-মেয়ের মোট একভরি সাত আনা স্বর্ণের জিনিস চুরি হয়েছে। গত ৩ অক্টোবর থেকে ৬ অক্টোবরের মধ্যে অজ্ঞাতরা এ চুরির ঘটনা ঘটিয়ে থাকতে বলে তিনি এজাহারে উল্লেখ করেছেন।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার, ৮ অক্টোবর টিএসআই আইয়ুব আলী কারো নাম উল্লেখ না করে লালমনিরহাট সদর থানায় একটি  মামলা দায়ের করেছেন।

লালমনিরহাট সদর থানার ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে। দ্রুত আসামিদের গেপ্তার করা হবে।

এইচএ/রাতদিন