কুড়িগ্রামে পুরো পরিবারকে বেঁধে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

কুড়িগ্রামের রাজারহাটে পুরো পরিবারকে বেঁধে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার, ৯ আগস্ট কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেপ্তারকৃতরা ডাকাতির জন্য গিয়ে উপজেলার ছিনাই ইউনিয়নের একটি গ্রামে বাবা-মা ও ছোট বোনকে বেঁধে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মামলার আসামী আব্দুল মালেককে(৩৮) লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর, আব্দুস সালামকে (৪২) কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী এবং আবুল কালাম আজাদকে নাগেশ্বরী উপজেলার রায়গন্জ ইউনিয়নের হাজির মোড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুস সালামের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন থানায় ৫টি ও আবুল কালাম আজাদের বিরুদ্ধে ৩ টি চুরির মামলা রয়েছে।

পুলিশ সুপার জানান, তিন আসামীর মধ্যে দুইজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপর আসামীরও রিমান্ডের আবেদন জানানো হবে।

প্রসঙ্গত্য, গত ২৬ জুলাই মধ্যরাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওনদিন রাতে বৃষ্টির মধ্যে অজ্ঞাত পরিচয়ের তিন যুবক মুখোশ পড়ে ভুক্তভোগী কিশোরীর বাড়িতে প্রবেশ করে তার বাবা-মা ও ছোট বোনকে পিটিয়ে বেঁধে রেখে পার্শবর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় গত ২৭ জুলাই রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়।

এবি/রাতদিন