একাধিক শিশুকে যৌন হয়রানি, প্রধান শিক্ষক আটক

তিনি ৩৮ বছর বয়সী জহুরুল ইসলাম। রংপুর নগরীর উষা আইডিয়াল কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক। বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারি নিজের প্রতিষ্ঠানে অভিভাবক-এলাকাবাসীর হাতে অবরুদ্ধ হন। পরে তাকে তুলে দেয়া হয় পুলিশের হাতে।

অভিযোগ? প্রাথমিকভাবে যা জানা যাচ্ছে তাতে ওই শিক্ষকের বিরুদ্ধে উঠেছে গুরুতর অভিযোগ।

তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ওই স্কুলের একাধিক শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি করার অভিযোগ করেছেন স্থানীয়রা। তবে এতদিন ভয়ে কেউ মুখ না খুললেও বুধবার, ৬ ফেব্রুয়ারি পঞ্চম শ্রেনী পড়ুয়া ‍দুই শিক্ষার্থী হয়রানির শিকার হয়ে নিজের পরিবারকে জানালে বিষয়টি জানাজানি হয়ে পড়ে।

ছবি : রাতদিন.নিউজ

এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালের দিকে অভিভাবক ও স্থানীয়রা ওই শিক্ষা প্রতিষ্ঠানে হাজির হয়ে প্রথমে অবরুদ্ধ করে প্রধান শিক্ষক জহুরুল ইসলামকে। পরে দুপুরের দিকে তাকে সেখান থেকে আটক করে থানায় নিয়ে যায়।পুলিশ । এর আগে বিক্ষুদ্ধ লোকজন ওই শিক্ষককে পিটুনীও দেয়।

কোতোয়ালি থানার (মেট্রোপলিটন ) এসআই জাহাঙ্গীর আলম ঘটনাস্থল থেকে ওই শিক্ষককে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন অভিযোগ করেন, জলকর এলাকার বাসিন্দা জহুরুল ইসলাম  নানা ভয়ভীতি দেখিয়ে একাধিক শিশু শিক্ষার্থীকে  যৌন হয়রানি করেছেন। আর হয়রানির শিকার শিশুরাও ভয়ে তাদের পরিবারকে এতদিন কিছু জানায়নি।

যৌন হয়রানির শিকার পঞ্চম শ্রেণীর দুই শিক্ষার্থী  বুধবার বিষয়টি তাদের বাবা-মাকে জানালে বিক্ষুদ্ধ হয়ে ওঠেন স্থানীয় লোকজন ও অভিভাবকরা।

এবি/০৭.০২.১৯

লাইক দিয়ে সাথে থাকুন