জিএম কাদের চেয়ারম্যান হলে টিকে থাকবে জাপা : রংপুরের মেয়র

রংপুর সিটি কর্পোরেশনের ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, দলের চেয়ারম্যানের অসুস্থ্যতার সুযোগ নিয়ে তাঁর দলকে ভেঙ্গে দেয়ার ষড়যন্ত্র করা হচ্ছে।

এরশাদের অবর্তমানে জিএম কাদের ছাড়া বিকল্প নেতা নেই উল্লেখ করে তিনি বলেন, ‘আগামীতে জিএম কাদের চেয়ারম্যান হলে দলটি বেঁচে থাকবে। আর তা না হলে জাসদ, বাসদ বা ওয়ার্কাস পাটির মতো দলে পরিণত হবে জাতীয় পার্টি।’



জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন মোস্তাফিজুর রহমান মোস্তা।

জিএম কাদেরকে পুনরায় দলের কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতার পদে ফিরিয়ে নেয়ার দাবি জানিয়ে সিটি মেয়র বলেন, ‘দাবি মানা না হলে রংপুর বিভাগে জাতীয় পার্টির কর্মকান্ড রুখে দেয়া হবে।’ সেইসাথে তিনি আবারও রংপুর বিভাগের সকলকে নিয়ে এক সাথে পদত্যাগ করার হুঁশিয়ারী দিয়েছেন।

এর আগে জাতীয় ছাত্র সমাজের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। পরে সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে কেককাটা হয়। পরে সেখানে মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি ইয়াছির আরাফাত আসিফের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সেখানে ছিলেন রংপুর মহানগরের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল রাজ্জাক ও সাফিয়ার রহমান সাফি, মহানগর জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন, রুহুল আমিন খবির ও সম্পাদক হাসানুজ্জামান নাজিম এবং আমিনুল ইসলাম প্রমুখ।

এবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন