https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুর নগরীর কামারপাড়ায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত


রংপুর সিটি করপোরেশন (রসিক) মেয়র মোস্তাফিজুর রহমান বলেছেন, মসজিদ আল্লাহর ঘর, আর মাদ্রাসা হচ্ছে নবীর ঘর । কোরআন আল্লাহর বানী। এই মাদ্রাসাগুলোতে কোরআন শিক্ষা দেয়া হয়। কোরআন মুখস্তের মাধ্যমে হাফেজ বানানো হয়।

শুক্রবার, ৮ মার্চ রংপুর নগরীর কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কামারপাড়া কুতুবিয়া জামে মসজিদ ও কুতুবিয়া নূরানী হাফিজিয়া মাদ্রাসা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রংপুর কোর্ট জামে মসজিদ ও কালেষ্টেরেট ঈদগাহ ময়দানের খতিব আলহাজ্ব মাওলানা মো. হাফিজুল ইসলাম।

সেখানে আরো বক্তব্য রাখেন রংপুর কামারপাড়া কুতুবিয়া জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুহাম্মদন রুহুল ইসলাম সুজা (রংপুরী) ও হযরত মাওলানা মোহসীন আলী সাহেব।

কামারপাড়া কুতুবিয়া জামে মসজিদের মোতয়াল্লী আলহাজ্ব সফিয়ান রহমান রাজার সভাপতিত্বে ওয়াজ মাহফিলে উপস্থিত ছিলেন কাউন্সিলর আব্দুল ওয়াহাব ঝুনু, মহানগর দোকান মালিক সমিতির সভাপতি ও বিশিষ্ট ঠিকাদার আশরাফুদৌলা আরজু, সাইফুর রহমান বাবু, জহুরুল ইসলাম, সাংবাদিক মমিনুল ইসলাম রিপন ও জেপলিন প্রমুখ।

এসকে/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে