রংপুর সদর উপজেলাকে ‘নিজের সন্তানের মতো দেখেন’ চেয়ারম্যান ববি

সদ্য সমাপ্ত রংপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী নাছিমা জামান ববি তাঁর নির্বাচনি এলাকার মানুষের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেছেন। এসময় তিনি বেশ কয়েকটি এলাকায় উঠান বৈঠক করেন।

এদিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার চন্দনপাঠ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দেন নাছিমা জামান ববি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমি হিংসার রাজনীতি করি না, করতে দিবো না। আমার দুটি সন্তান, একটি আমার মেয়ে দোয়া আর একটি সদর উপজেলা। এই দুটি সন্তানকে আমি তিলে তিলে বড় করছি।’

মোস্তাফিজুরর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামাণিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক স্বাধীন,   সাইফুল ইসলাম সুইট, রমজান আলী তুহিন ও  মনির হোসেন।

এসময় সেখানে ছিলেন চন্দনপাঠ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সাখাওয়াত হোসেন লাবু, মনোয়ারুল ইসলাম, মারুফ হাসান, জিতু, স্থানীয় আওয়ামী লীগ নেতা আবু জাফর সাজ্জাদ জুয়েল প্রমুখ।

মঙ্গলবার টেপুর মোড়, শ্যামপুর রোড়, রংপুর সদর, বাবুর হাট, বুদু পুকুরের মাঠ, চন্দ্রনপাঠ ইউনিয়নের শ্রীরামপুরসহ কয়েকটি এলাকায় উঠোন বৈঠক ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন নাছিমা জামান ববি।

এবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন