সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী যুগান্তর, রানার্স- আপ ড্রাগন ক্রিকেট ক্লাব

নীলফামারীর সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে যুগান্তর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। রানার্স -আপ হয়েছে ড্রাগন ক্রিকেট ক্লাব।

সোমবার, ৩১ জানুয়ারি  বিকেলে শহরের শের-এ বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের চূড়ান্ত খেলাটি অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টটি আয়োজন করেছেন সৈয়দপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন।

টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় ড্রাগন ক্রিকেট ক্লাব ও যুগান্তর ক্রিকেট ক্লাব পরস্পরের মুখোমুখি হয়। ড্রাগন ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথমে যুগান্তর ক্রিকেট ক্লাবকে ব্যাটিংয়ে আমন্ত্রন জানায়। প্রথমে ব্যাট করে যুগান্তর ক্রিকেট ক্লাব খেলার নির্ধারিত ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৮ রান গ্রহন করে। জবাবে ড্রাগন ক্রিকেট ক্লাব জয়ের জন্য ১৭৯ রানের লক্ষমাত্রা নিয়ে খেলতে নেমে ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে।

ফলে যুগান্তর ক্রিকেট ক্লাব ৫২ রানে ড্রাগন ক্রিকেট ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। যুগান্তর ক্রিকেট ক্লাবের সোহেল আনসারী ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন। তিনি ১০৬ রান সংগ্রহ করেন। আর ম্যান অব দ্য টুর্নামেন্টও হন যুগান্তর ক্রিকেট ক্লাবের সোহেল আনসারী।

খেলা শেষে সন্ধ্যায় ক্যাম্প ফায়ার, আঁতসবাজি, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পরিসমাপ্তি ঘটে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান। এতে সভাপতিত্ব করেন কাউন্সিরল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুল রহমান শাহীন। টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সোহেল আকতারের উপস্থাপনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সাংবাদিক রুখসানা জামান সানু, সামশুল হক মেমোরিয়াল একাডেমির অধ্যক্ষ এম এ মবিন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় চ্যাম্পিয়ন যুগান্তর ক্রিকেট ক্লাবকে ১৫ হাজার টাকা এবং ড্রাগন ক্রিকেট ক্লাবকে ৯ হাজার টাকার প্রাইজ মানি দেয়া হয়।

অন্যদিকে, গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টুর্নামেন্টে অংশগ্রহনকারী সকল ক্রিকেট ক্লাবের প্রতিনিধি, চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল এবং সকল স্বেচ্ছাসেবীদের নিয়ে টুর্নামেন্টের মুল্যায়ণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসএস/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন