আরপিএমপি’র অভিযানে রংপুরে গ্রেপ্তার ২৩

রংপুর মেট্রোপলিটন পুলিশ বিভিন্ন মামলা এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত ২৩ আসামীকে গ্রেপ্তার করেছে। মেট্রোপলিটনভূক্ত বিভিন্ন থানা থেকে আটকের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর তাদেরকে আটক করা হয়।

শুক্রবার, ১৩ ডিসেম্বর সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মোঃ আলতাফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

তিনি জানান, হাজিরহাট থানা পুলিশ নজিরের হাট বাজারের আলম মিয়ার “নিউ বাংলা হোটেল” এর সামনে ৩ জনকে আটক করে। এরা হলেন রণচন্ডি এলাকার শহিদুল আলমের ছেলে রুহুল কুদ্দুস (৩০), সাদেকুল ইসলামের ছেলে মিলন (২৫) ও মৃত রাজুর ছেলে রনি (১৯)। এসময় তাদের কাছ থেকে ২ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

তিনি আরো জানান, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ কোতয়ালী থানাধীন পূর্ব বাড়িয়া, দাড়ার পাড়া হতে ৮টি চোরাই সাইকেলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, নিউ ইঞ্জিনিয়ারপাড়ার মোস্তাকিশের ছেলে লাবি অর্নিব (২৮), বড়বাড়ী পুর্ব পাড়ার মৃত শামসুলের ছেলে আশরাফুল ইসলাম (২৯) ও নীলফামারী জেরার সৈয়দপুর গোলাহাট এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে আতাউর রহমান মিঠু (২০)।

আলতাফ হোসেন আরো জানান, তাজহাট থানাধীন নগর মীরগঞ্জ গ্রামের কালাম মিয়া ওরফে কালা মিয়ার ছেলে মোঃ আবু তাহের আবু (৪৮)ক গ্রেফতার করা হয়। এসময় তার বাড়ী থেকে ৫ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়।

ব্রিফিংয়ে জানানো হয়, এদিন কোতয়ালী থানায় ১২, তাজহাট থানায় ১, মহিগঞ্জ থানায় ৩, হারাগাছ থানায় ৪ এবং হাজিরহাট থানায় ৩ জনসহ মোট ২৩ আসামীকে গ্রেফতারপূর্বক আদালতে সোপর্দ করা হয়।

বৃহস্পতিবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২১৬ টি মামলা দায়ের করেছে।