কালীগঞ্জে কেপিএল ক্রিকেটের পঞ্চম আসর শুরু

পঞ্চম বারের মত লালমনিরহাটের কালীগঞ্জে শুরু হয়েছে ‘কালীগঞ্জ প্রিমিয়ার লীগ (কেপিএল)’। ‘কালীগঞ্জ নেভার স্লিপ’ শ্লোগানে এ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।

এ উপলক্ষে রোববার রাতে উপজেলার সামাজিক সংগঠনের ঐতিহ্য কল্যাণ সংস্থা প্রাঙ্গণে খেলোয়াড়দের জার্সি ও ট্রফি উন্মোচন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন তুষভান্ডার ইউনিয়ন এর চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ।

সোমবার (২৪ অক্টোবর)  সকাল থেকে করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় (কেইউপি) মাঠে টুর্নামেন্টের খেলা শুরু হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা  এবং ই-পার্ক আইটির ব্যবস্থাপনা সহযোগী ও রাতদিননিউজের প্রকাশক মেজবাহ উদ্দিন বিপ্লব।

খেলার আয়োজকরা বলেন, উদ্বোধনী অনুষ্ঠান ব্যাপক উদ্দীপনার মাধ্যমে করার কথা ছিল। কিন্তু গত বুধবার লালমনিরহাট জেলার ৫ উপজেলার উপর দিয়ে আকস্মিক বন্যা হয়েছে। এতে হাজার হাজার মানুষ পানিবন্দি হয়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাই উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। তবে ফাইনাল খেলায় ব্যাপক আকারে আয়োজন করা হবে। ঐদিন সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্নস্থানের শিল্পীরা নৃত্য পরিবেশন করবেন।

ওই অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকার কথা রয়েছে।

এন এ/ রাতদিন