কুড়িগ্রামে যুবদলের বিক্ষোভ সমাবেশ

কুড়িগ্রামে জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করে জেলা যুবদল। সমাবেশে বিএনপি সহ যুবদলের নেতৃবৃন্দের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে গ্রেপ্তার ও হয়রানির প্রতিবাদ এবং মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

আজ  মঙ্গলবার, ১৭ নভেম্বর দুপুরে কুড়িগ্রাম সাদ্দির মোড় থেকে এ মিছিল শুরু হয়। মিছিলটি জিয়াবাজারে এসে শেষ হয় ও  এখানেই সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় কুড়িগ্রাম জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাছিম পারভেজ তারা সভাপতিত্ব করেন।

বক্তরা ঢাকা ১৮ ও সিরাজগঞ্জ ১ আসনের উপনির্বাচনে ফলাফল বাতিলের দাবি জানান। সেই সাথে যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু সহ সকল নেতাকর্মীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানান।

সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদলের সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, সহ সভাপতি, মাসুদ রানা বাবু, খলিলুর রহমান খলিল, যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমিন টিপু খান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব, যুগ্ম সাধারন সম্পাদক বেলাল হোসেন সাজু,সদর থানা যুবদলের সভাপতি আব্দুল হামিদ, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শিমুল, সদর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক এ কে এম তাইজুল ইসলাম সাজু, জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান সহ সংগঠনের নেতৃবৃন্দ।

আরআই /রাতদিন