রংপুরে ওভারটেক করতে গিয়ে প্রাণ গেল বাসের সুপারভাইজারের

রংপুরের তারাগঞ্জে পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী বাসের সুপারভাইজার রেজাউল করিম (৫০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

বুধবার, ১৩ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার রংপুর-সৈয়দপুর মহাসড়কের ঘনিরামপুর কাজী ফার্ম পুলিশ বক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট এলাকার বাসিন্দা। তিনি মিথিলা পরিবহনে দীর্ঘদিন ধরে সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

গুরুতর আহতদের দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রংপুর নগরীর কামারপাড়া এলাকার মেরাজুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৪২) ও কুড়িগ্রাম সদর উপজেলার রজব আলীর ছেলে রশিদুল ইসলাম (২৭)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী মিথিলা পরিবহনের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে ওভারটেক করতে গিয়ে পণ্যবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা দেয়। এতে বাসের সুপারভাইজার রেজাউল করিম ঘটনাস্থলে নিহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মিথিলা পরিবহনের বাসটি ওই এলাকায় পৌঁছায়। ওভারটেক করার সময় একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কয়েকজন। 

এনএ/রাতদিন

মতামত দিন