দিনাজপুরে কয়লা চুরি, সাবেক ৬ এমডিসহ ২২ কর্মকর্তা কারাগারে

দিনাজপুরে বড়পুকুরিয়া কয়লাখনি থেকে ২৪৩ কোটি ২৮ লাখ ৮২ হাজার ৫০১ টাকার কয়লা চুরির ঘটনায় সাবেক ৬ এমডিসহ ২২ কর্মকর্তাকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন বিচারক।

বুধবার, ১৩ জানুয়ারি দুপুরে দিনাজপুরের স্পেশাল জজ আদালতের বিচারক মাহমুদুল করিম এই আদেশ প্রদান করেন।

মামলার আসামি সাবেক ৬ এমডি হলেন— আব্দুল আজিজ খান, প্রকৌশলী খুরশিদ আলম, প্রকৌশলী কামরুজ্জামান, মো. আনিসুজ্জামান, প্রকৌশলী এসএম নুরুল আওরঙ্গজেব ও প্রকৌশলী হাবিব উদ্দীন আহমেদ।

অন্যরা হলেন— সাবেক মহাব্যবস্থাপক (জিএম) শরিফুল আলম, আবুল কাশেম প্রধানিয়া, আবু তাহের মো. নুরুজ্জামান চৌধুরী, ব্যবস্থাপক মাসুদুর রহমান, আরিফুর রহমান ও সৈয়দ ইমাম হাসান, উপব্যবস্থাপক খলিলুর রহমান, মো. মোর্শেদুজ্জামান, হাবিবুর রহমান, জাহিদুর রহমান, সহকারী ব্যবস্থাপক সতেন্দ্র নাথ বর্মন, মো. মনিরুজ্জামান, কোল হ্যান্ডেলিং ম্যানেজমেন্টের ব্যবস্থাপক সোহেবুর রহমান, উপমহাব্যবস্থাপক একেএম খাদেমুল ইসলাম, ব্যবস্থাপক অশোক কুমার হাওলাদার ও উপমহাব্যবস্থাপক জোবায়ের আলী।

দিনাজপুরের কোর্টপুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন বলেন, বুধবার এই চাঞ্চল্যকর মামলার চার্জগঠন শুনানি ছিল। মামলার আসামিরা আদালতে এসে জামিনের আবেদন করলে বিচারক তাদের জামিন না দিয়ে কারাগারে প্রেরণের আদেশ দেন। পরে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

এনএ/রাতদিন

মতামত দিন