দিনাজপুরে সাংবাদিক পরিচয়ে মাদকের কারবার, ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রী ধরা

দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩৫ বোতল ফেন্সিডিলসহ কথিত এক নারী সাংবাদিককে স্বামীসহ গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার, ১ মে উপজেলার বলাহার বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার দক্ষিণ বাসুদেবপুর ভীমপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মুন্না আলী ওরফে বিহারী শামিম (৪৩) এবং তার স্ত্রী সাংবাদিক পরিচয়দানকারী শাপলা বেগম ওরফে সৃষ্টি চৌধুরী (৩৪)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার এলাকায় রাত্রীকালীন ডিউটি করছিল পুলিশের একটি টিম। ভোর ৫টায় দ্রুত গতিতে চলা সন্দেহভাজন একটি মোটরবাইককে থামার সংকেত দিলে চালক থামেনি। পরে সড়কের আরও একটু সামনে উপ-পরিদর্শক হাবিবের নেতৃত্বে ডিউটিতে থাকা পুলিশের আরেকটি টিম খবর পেয়ে মোটরবাইকটিকে থামানোর চেষ্টা করে। চালক ফের কৌশলে গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া দিয়ে মোটরবাইকটি আটক করলে তারা সাংবাদিক পরিচয় দেয়। পুলিশের সন্দেহ হলে তাদের কাছে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয়ে ১৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বলেন, তারা সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছেন। গ্রেফতারকৃত কথিত সাংবাদিক শাপলা বেগমের নামে জয়পুরহাট জেলায় মাদকের দুইটি মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে এবং তার স্বামীর বিরুদ্ধেও বিভিন্ন থানায় দুইটি মাদক মামলা রয়েছে।

শাপলা বেগম নিজেকে দৈনিক সরেজমিন বার্তা, হাওর বার্তা এবং সত্যের বানী পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দেয় বলে জানিয়েছে পুলিশ।

এইচএ/রাতদিন

মতামত দিন