দুই সংবাদকর্মীর ওপর হামলা, গাইবান্ধায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

সময় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম হামলার শিকারের ঘটনায় গাইবান্ধায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার, ২ জানুয়ারি দুপুরে গাইবান্ধা আসাদুজ্জামান মার্কেটের সামনে এ কর্মসূচির আয়োজন করে কর্মরত সাংবাদিকরা। এসময় পাকা সড়কে বসে তারা বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে মানববন্ধনে প্রতিবাদ জানায় সংবাদকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- সাংবাদিক আবু জাফর সাবু, সিদ্দিক আলম দয়াল, অমিতাভ দাস হিমুন, রিকতু প্রাসাদ, দীপক কুমার পাল, হেদায়তুল ইসলাম বাবু, আরিফুর রহমান বাবু, উজ্জ্বল চক্রবর্তী, তাজুল ইসলাম রেজা, সরদার শাহীন লোটন, খালেদ হাসান, সুজন প্রসাদ ও শাহজাহান সিরাজ প্রমুখ।

এসময় বক্তারা হামলাকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে তাদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। না হলে তারা কঠোর আন্দোলন করার কর্মসূচি পালন করবেন বলেও জানান।

উল্লেখ্য, বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে বগুড়া সদর উপজেলার দশটিকা গ্রামে বগুড়ায় আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির তথ্য সংগ্রহ করতে গিয়ে শ্রমিক লীগের নেতা-কর্মীদের হামলার শিকার হন সময় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম। এসময় তাদের ক্যামেরা, মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেওয়া হয়েছে।

এনএ/রাতদিন