নগ্ন স্ত্রীর শরীর চিড়ে লবন ছিটালেন লালমনিরহাটের খায়রুল

স্ত্রীকে নগ্ন করে শরীর চিঁড়ে লবন লাগিয়ে ঘরে আটকিয়ে রাখার অভিযোগ উঠেছে খায়রুল ইসলাম নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। জুয়া খেলায় সর্বশান্ত হয়ে ঘরে ফিরে তুচ্ছ কারনে স্ত্রীকে এরকম নির্যাতনের অভিযোগ উঠেছে খায়রুলে বিরুদ্ধে। নির্যাতিত ওই গৃহবধু বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

রোববার, ২২ ডিসেম্বর সকালে নির্যাতনের শিকার ওই গৃহবধু নুরন নাহার লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হন। এর আগে শনিবার ২১ ডিসেম্বর ভোরে তিনি ঢাকার কেরানীগঞ্জ ব্যাংক মার্কেট এলাকায় ভাড়া বাসা থেকে কৌশলে চলে আসেন।

নির্যাতনের শিকার গৃহবধু লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের বাগডোহরা গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী।

জানা গেছে,আদিতমারীর সারপুকুর ইউনিয়নের সরলখাঁ গ্রামের নুর ইসলামের মেয়ে নুরন নাহারের সাথে প্রায় দুই বছর আগে বাগডোরা গ্রামের হায়দার আলীর ছেলে খায়রুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর ঢাকার কেরানীগঞ্জ ব্যাংক মার্কেট এলাকায় কাজের সন্ধানে চলে যায় এই দম্পতি। সেখানে একটি ভাড়া বাড়িতে উঠেন তারা। কিছুদিন পরে খায়রুল জুয়া খেলার নেশায় জড়িয়ে পড়ে। জুয়া খেলতে খেলতে গিয়ে টাকার প্রয়োজনে স্ত্রীর ওপর অকারনে শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে সে।

গত শুক্রবার ২০ ডিসেম্বর বিপিএল ক্রিকেট জুয়ায় সর্বস্ব হারিয়ে মদ্যপ অবস্থায় বাসায় ফিরে খায়রুল। পরে বাসার দরজা খোলা নিয়ে স্ত্রী নুরন নাহারকে নগ্ন করে ব্লেড দিয়ে গোপনাঙ্গ ও বক্ষদেশসহ পুরো শরীর চিঁড়ে লবন লাগিয়ে দেয়। এ সময় চিৎকার দেওয়ার চেষ্টা করলে ওড়না দিয়ে মুখ বেঁধে রাখে খায়রুল। অসুস্থ অবস্থায় কৌশলে ওই বাসা থেকে বেড়িয়ে লোকাল বাসে করে রোববার সকালে লালমনিরহাট পৌছায়। পরে তার পরিবারের সদস্যরা তাকে সদর হাসপাতালে ভর্তি করায়।

হাসপাতালের বেডে কান্নাজড়িত কন্ঠে গৃহবধু নুরন নাহার বলেন, জুয়া খেলায় টাকা হারিয়ে ইয়াবা সেবন করে এদিন আমার ওপর অমানুষিক নির্যাতন চালায়। এভাবে প্রতিদিন রাতে এসেই কোন কারন ছাড়াই আমাকে মারধর করে। শুক্রবার রাতে বাড়ি ফিরে হাত পা মুখ বেঁধে নগ্ন করে পুরো শরীর ব্লেড দিয়ে চিঁড়ে লবন লাগিয়ে দেয়।

নুর নাহারের বাবা নুর ইসলাম বলেন, অভাবের কথা জেনে মেয়ের সুখের জন্য প্রায়ই জামাইকে টাকা দিতাম। কিন্তু জামাই আমার মেয়েকে এভাবে নির্যাতন করে ভাবতে পারছি না। নুরন নাহার সুস্থ হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

লালমনিরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আমিনা বেগম বলেন, নুরন নাহার সুস্থ হতে বেশ সময় লাগবে। তার শরীরে কাটা চিহ্ন রয়েছে।