পাটগ্রামে অসহায় ও কর্মহীনদের বাড়ি বাড়ি পৌছলো খাদ্যসামগ্রী

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ও গরীব অসহায়দের মাঝে বেসরকারী উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে ব্যক্তি উদ্যোগের পাশাপাশি বাউড়া উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীদের পক্ষ থেকেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার, ২ এপ্রিল বিকেলে পাটগ্রাম উপজেলার পৌরসভা সহ বিভিন্ন এলাকায় ৫০০ জন কর্মহীন দু:স্থ ও গরীব অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগের সহযোগিতায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. রাশেদুল ইসলাম সুইট , পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মামুন শুভ, পাটগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি রাহুল মহাজন, প্রমূখ। এ সময় প্রত্যেককে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, লবণ , তেল , সাবান, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী দেওয়া হয়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ জানান, ‘সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি।’

এ ছাড়াও এদিন উপজেলার বাউরা ইউনিয়নে কর্মহীন অসহায় দু:স্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । সন্ধ্যায় বাউরা পাবলিক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ২০০৯ সালের এসএসসি ব্যাচের উদ্যোগে অসহায় দু:স্থ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জেএম/রাতদিন