পাটগ্রামে ঈগলের নির্বাচনি জনসভায় মানুষের ঢল

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি 

লালমনিরহাট-১ আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান পক্ষে জনসমর্থন বেড়েই চলেছে। নির্বাচনি প্রচারে হাজার হাজার জনতার শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত হচ্ছেন হাতিবান্ধা ও পাটগ্রাম উপজেলার মানুষের কাছে প্রিয় এ রাজনীতিক।

 

আতাউর রহমান প্রধান বলেন, আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে নিজেদের অধিকার ও সম্মান প্রতিষ্ঠা করতে হবে।

 

নির্বাচনী প্রচারে লালমনিরহাট-১ আসনের ভোটারদের প্রতি এ স্বতন্ত্র প্রার্থীর আহ্বান, ‘আগামী ৭ জানুয়ারি ঈগল মার্কায় ভোট দিয়ে নিজেদের অধিকার ও সম্মান প্রতিষ্ঠা করতে হবে। ’ বৃহস্পতিবার বিকালে পাটগ্রাম টিএন স্কুল মাঠে ঈগল মার্কার নির্বাচনি সভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

 

নির্বাচনী প্রচারে ঈগল মার্কার জনসভায় স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি দল-মত নির্বিশেষে হাজার হাজার জনতা অংশ নেন।

 

আতাউর রহমান প্রধান বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক কেন্দীয় কমিটির উপ কমিটির সদস্য, এবং সাবেক এমডি এন্ড সিও সোনালী ব্যাংক, রুপালী ব্যাংক লিমিটেড।

 

প্রথমবার ভোটের লড়াইয়ে নামা এ রাজনীতিক দীর্ঘ দিন ধরে লালমনিরহাট-১ আসনের মানুষের কল্যাণে বহুমুখী উন্নয়ন চালিয়ে আসছেন।

 

নির্বাচনি সভায় আতাউর রহমান বলেন, ‘আমি এমপি পদে ভোটে লড়ছি হাতিবান্ধা ও পাটগ্রাম মানুষের কল্যাণ সাধন করতে। আমার স্বপ্ন আর পরিকল্পনা হচ্ছে লালমনিরহাট-১ আসনকে মডেল ও স্মার্ট জনপদ হিসেবে গড়ে তোলা। ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে এমপি নির্বাচিত করলে আমার সকল প্রতিশ্রতি অক্ষরে অক্ষরে পালন করব। ’

 

ভোটারদের উদ্দেশে তিনি আরো বলেন, ‘আমি মনে করি আমার যতদিন আয়ু আছে সুস্থ শরীর আছে, যদি আমি সুযোগ পাই সংসদে যাওয়ার, আমার শেষ রক্তবিন্দু দিয়ে এই অঞ্চলের উন্নয়ন করবোই। এবং ‘আমার লক্ষ্য লালমনিরহাট-১ আসনে একটি শিক্ষিত ছেলেমেয়েও বেকার থাকবে না। দেশে ও প্রবাসে কর্মসংস্থান করবো।

 

এর আগে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে করে ১৮ দফা ইশতেহার ঘোষণা দেন তিনি।