পাটগ্রামে শীর্ষ সন্ত্রাসী ১৭ মামলা পালাতক আসামী তানজিদ গ্রেফতার 

রাতদিন ডেস্ক পাটগ্রাম:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শীর্ষ সন্ত্রাসী ১৭ মামলা পালাতক আসামী আরিফুল ইসলাম তানজিদ কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকাল সাড়ে চারটায় উপজেলার বুড়িমারী (খিরা আজ্জারবাড়ী, ১নং ওয়ার্ড) এলাকা হতে গ্রেফতার করে পুলিশ ।

 

গ্রেফতারকৃত তানজিদ (২৬) উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা মেডিকেল এলাকার শামসুল হক ছেলে বলে জানা গেছে।

 

পাটগ্রাম থানা পুলিশ জানায়, তামজিদ মাদক মামলায় ১ (এক বছরের সাঁজাপ্রাপ্ত ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। এছাড়াও তিনি বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে পাটগ্রাম থানায় প্রায় ১৭ টি মামলা রয়েছে। যার মধ্যে রয়েছে চুরি, ছিনতাই, অপহরন, মারামারি, প্রতারনার, মাদক মামলা সহ বিভিন্ন অপরাধের মামলা ।

 

তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকার মানুষের অভিযোগ করে জানায়, তানজিদ এলাকায় সন্ত্রাসী হিসাবে পরিচিত। মাদক সেবন সহ চুরি, ছিনতাই, অপহরন, মারামরি তার নেশা ও পেশায় পরিনত হয়েছিল। ভুক্তভুগিরা তানজিদের ভয়ে কোথাও অভিযোগ করতেও ভয় পায়। টাকার বিনিময়েও সে তার সন্ত্রাসী কার্যক্রম করে থাকে মর্মে স্থানীয় ভাবে জানা যায়। তাকে গ্রেফতার করায় অত্র এলাকায় জনসাধারনের মধ্যে স্বস্তি বিরাজ করছে।

 

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, তানজিদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সকালে পুলিশ স্কাটের মাধ্যমে প্রয়োজনীয় কাগজপত্র সহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।