পাটগ্রামে পথচারী জেলের প্রাণ গেল গাড়ীর ধাক্কায়

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় গাড়ির ধাক্কায় এক জেলের মৃত্যু হয়েছে। মাছ ধরতে নদীতে যাওয়ার সময় একটি অজ্ঞাত গাড়ী তাকে ধাক্কা দেয়।

আজ শনিবার, ২১ আগস্ট ভোর সাড়ে পাঁচ টার দিকে বাউরা ইউনিয়নের নবীনগর মেছেরঘাট এলাকায় লালমনিরহাট- বুড়িমারী স্থলবন্দর মহাসড়কে এ  দুর্ঘটনা ঘটে।

নিহত ওই জেলের নাম রাখাল দাস (৪২)। তিনি পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নবীনগর মাছুয়াটারী এলাকার বাসিন্দা।  

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার, ২১ আগস্ট ভোর পাঁচ টার দিকে নিজ বাড়ি থেকে পায়ে হেটে সানিয়াজান নদীতে মাছ ধরতে জাল নিয়ে রওনা হন রাখাল দাস। যাওয়ার সময় নবীনগর মেছেরঘাট এলাকার সড়কে অজ্ঞাত গাড়ির ধাক্কায় রাখাল দাসের মৃত্যু হয়। পরে মহাসড়কের পাশে রাখালের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাঁর পরিবার ও থানা পুলিশকে খবর দেয়।

বাউরা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান বাবলু রাখাল দাসের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘দরিদ্র রাখাল দাস নদীতে মাছ ধরে বিক্রি করে সংসার চালাত।

এ বিষয়ে পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, ‘এ ঘটনায় থানায় সড়ক পরিবহন আইনে একটি নিয়মিত মামলা করা হয়েছে। লাশ নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।’

জেএম/রাতদিন

মতামত দিন