পাটগ্রামে মানবিক দায়বদ্ধতায় অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে সোনালী ব্যাংকের এমডি

লালমনিরহাটের পাটগ্রামে সর্বস্তরের মানুষের অতি প্রিয় মুখ মুক্তিযোদ্ধা দবির উদ্দিন আহমেদ। দীর্ঘদিন যাবত তিনি অসুস্থতায় ভুগছেন। সৎ ও স্বজ্জন এই মুক্তিযোদ্ধার সুচিকিৎসা টাকার অভাবে প্রায় বন্ধই হয়ে গিয়েছিলো। এমনি এক সময়ে তাঁর পাশে দাড়িয়েছে সোনালী ব্যাংক।

শুক্রবার, ৬ ফেব্রুয়ারি বিকেলে মুক্তিযোদ্ধা দবির উদ্দিন আহমেদের শারীরিক অসুস্থতার খোজখবর নিতে যান সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান ।

পৌরসভার নিউ পূর্ব পাড়ার তার বাড়িতে গিয়ে ম্যানেজিং ডিরেক্টর তার খোঁজখবর নেন। এর পাশাপাশি তাঁর সুচিকিৎসায় সোনালী ব্যাংক লিমিটেড এর সিএসআর কর্মসূচীর আওতায় চার লাখ টাকার একটি চেক তার হাতে তুলে দেন ।

এ সময় তাৎক্ষনিক সংক্ষিপ্ত এক আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মশিউর রহমান, পাটগ্রাম পৌর মেয়র শমসের আলী , পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি পূর্ণ চন্দ্র রায়, পাটগ্রাম সরকারি জসমুদ্দীন কাজী আব্দুল গণি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.হাবিবুর রহমান ও পাটগ্রাম মহিলা কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান নিলু।

এছাড়াও ছিলেন পাটগ্রাম আদর্শ কলেজের অধ্যক্ষ শাহ নুর -উন নবী কামাল , মুক্তিযোদ্ধা ও পাটগ্রাম মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ এম ওয়াজেদ আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ এইচ এম সালাউজ্জামান ফারুক, সোনালী ব্যাংক লিমিটেড এর বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

জেএম/রাতদিন