পাটগ্রাম উপজেলা আ.লীগের সম্মেলন: সভাপতি পূর্ণ চন্দ্র সম্পাদক রুহুল আমীন

অনিশ্চয়তা, শংকা ও উৎকন্ঠা কাটিয়ে দীর্ঘ সাত বছর পর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে পূর্ণ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক পদে মো. রুহুল আমীন বাবুলকে নির্বাচিত ঘোষনা করা হয়।

আজ রবিবার, ৮ ডিসেম্বর দুপুরে কড়া নিরাপত্তা আর বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতিতে পাটগ্রাম জেলা পরিষদ হলরুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১১ টায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মো. মোতাহার হোসেন জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন। প্রথম অধিবেশনে পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পূর্ণ চন্দ্র রায় সভাপতিত্ব করেন।

এতে অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো.মতিয়ার রহমান, সংরক্ষিত নারী আসনের প্রাক্তন সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সিরাজুল হকসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

দ্বিতীয় অধিবেশনে স্থানীয় সংসদ সদস্য মো. মোতাহার হোসেন সভাপতিত্ব করেন। এ সময় সমঝোতার ভিত্তিতে পূর্ণ চন্দ্র রায় সভাপতি ও মো. রুহুল আমীন বাবুলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। রুহুল আমীন বাবুল বর্তমানে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত রয়েছেন।

এর আগে ২০১২ সালের অক্টোবর মাসে শেষবারের মতো উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়।