পাশে আছে ‘আমরাই পাশে’, রংপুরের শত পথশিশুর মুখে ফুটলো হাসি

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরাই পাশে রংপুর’ এর আয়োজনে শীতের গরম জ্যাকেট বিতরণ করা হয়েছে। এসময় রংপুর নগরীর ছিন্নমূল একশ’ জন শিশুর মাঝে শীতের গরম জ্যাকেট বিতরণ করা হয়।

শনিবার, ২২ জানুয়ারি বিকেলে রংপুর নগরীর স্থানীয় সুমি কমিউনিটি সেন্টারে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র পেয়ে অসহায় ও সুবিধাবঞ্চিত এসব শিশু আনন্দ উল্লাস করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আমরাই পাশে রংপুরের প্রধান পৃষ্ঠপোষক ও জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রংপুর মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন। তিনি বলেন, আমার স্বপ্ন রংপুর মহানগরীকে শিশুবান্ধব নগরী হিসেবে গড়ে তোলা। এই নগরে কোনো শিশু সুবিধা বঞ্চিত থাকবে না। সব শিশুই স্কুলে যাবে। সবাই পড়ালেখা করবে। শিশু হিসেবে তার মৌলিক সুযোগ সুবিধা পাবে। ।

স্বেচ্ছাসেবী সংগঠন বাংলার চোখ-এর  প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিশদ রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য সাইফুল ইসলাম সুইট অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য-মানবতার এই মন্ত্রে দীক্ষিত হয়ে ‘আমরাই পাশে, রংপুর’ ফেইসবুক গ্রুপের সদস্যরা সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে। তারা প্রমাণ করেছে তারা আসলেই সুহৃদ, সুন্দর হৃদয়ের অধিকারী। আমরা তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিন আল আমীন সুমন (আকাশ খান) অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

হাড় কাঁপানো শীত যতদিন থাকবে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে গ্রুপের পক্ষ থেকে জানাননো হয়।

অনুষ্ঠানে গ্রুপের সকল সদস্যসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

আরএস/রাতদিন