বাসে পিষ্ট অটোরিকশা, কুড়িগ্রামে স্বামী-স্ত্রীসহ নিহত ৪

যাত্রীবাহী বাসের চাপায় কুড়িগ্রামে ব্যাটারি চালিত অটোরিকশা চালক ও ৩ যাত্রী নিহত হয়েছেন। অটোরিকশার ওই ৩ যাত্রী একই পরিবারের সদস্য। এ সময় আহত হয়েছেন আরও ২ জন।

শুক্রবার, ২৬ জুলাই দুপুরে জেলার সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের আগমনী বাজারের কাছে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দূর্ঘচনায় মোস্তফা মিয়া (৪২), তার স্ত্রী জ্যোৎস্না বেগম (৩২), জ্যোৎস্নার বেগমের দাদী আমেনা বেওয়া (৮০) ও অটোচালক মনির মিয়া নিহত হন।

স্থানীয়রা জানায়, দুপুরে মোস্তফা পরিবারের সদস্যদের নিয়ে অটোরিকশায় করে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। আগমনী বাজার এলাকায় বগুড়াগামী আপন পরিবহনের যাত্রীবাহী মিনিবাস পেছন থেকে তাদের অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আমেনা বেওয়া মারা যান। এ সময় মোস্তফা ও  জ্যোৎস্না বেগমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

নিহত মোস্তফার বাড়ী কুড়িগ্রাম পৌরসভার করিমের খামার এলাকায়।

মোস্তফার মেয়ে মিম এবং অপর যাত্রী জাহিদুল ইসলাম মিন্টুকে আহত অবস্থায় সদর হাসপাতালে ও অটোচালক মনির মিয়াকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়।

পরে রমেকে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে অটোচালক মনিরের মৃত্যু হয়। তিনি জেলার রাজারহাট উপজেলার দুধখাওয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, বাসটি আটক করা হয়েছে।  দূর্ঘটনাকবলিত  অটোরিকশাটি থানায় আনা হয়েছে।

জেএম/রাতদিন