বুধবার রংপুরের ৩ জেলায় ৩ জনের করোনা শনাক্ত

আজ বুধবার, ২২ এপ্রিল রংপুরের ৩ জেলায় নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে যে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়, তাদের মধ্যে এই তিনজন নতুনভাবে আক্রান্ত হিসেবে শনাক্ত হলেন। এর ফলে রংপুর বিভাগে আক্রান্তের সংখ্যা ৬৪তে দাড়ালো।

নতুন আক্রান্ত এই তিনজন হলেন, রংপুর মহানগরীর শালবন মিস্ত্রীপাড়ার একজন নারী, কুড়িগ্রামের রৌমারী উপজেলার একজন এবং গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার একজন।

এদের মধ্যে রংপুরের যিনি আক্রান্ত তিনি একজন নারী স্বাস্থ্য কর্মী। রংপুর সদর হাসপাতাল সংলগ্ন মা ও শিশু কেন্দ্রে কর্মরত রয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়।

এ বিষয়ে রংপুরের সিভিল সার্জন হিরম্ব কুমার রায় জানান, রংপুর শালবনে আক্রান্ত ভদ্রমহিলার বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। তিনি গত কয়েকদিনে কোথাও গিয়েছিলেন কিনা? কার কার সাথে মিশেছেন তা শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এ নিয়ে রংপুর বিভাগে মোট করোনা আক্রান্ত বেড়ে ৬৪ জনে দাঁড়াল। এদের মধ্যে গাইবান্ধায় ১৫ জন, দিনাজপুরে ১৩ , নীলফামারীতে ১০, ঠাকুরগাঁওয়ে ৮, রংপুরে ১০, লালমনিরহাটে ২ জন, কুড়িগ্রামে ৪ জন এবং পঞ্চগড়ে ২ জন রয়েছেন।

জেএম/রাতদিন